অনবদ্য ফিচারে আসছে Hero Super Splendor 2024 মডেল, মাইলেজ শুনলে চোখ কপালে উঠবে

আপনি যদি হিরো মোটরস ব্র্যাণ্ডটি পছন্দ করে থাকেন তাহলে আপনার জন্য বিশেষ সুখবর। বাইকপ্রেমীদের মধ্যে Hero Splendor এর জনপ্রিয়তা তুঙ্গে, থাকছে এক নতুন চমক! রিপোর্ট অনুসারে, কোম্পানি এবার তাঁদের এই Splender ক্যাটাগরিতে Hero Super Splendor 2024 মডেল লঞ্চ করতে চলেছে। Hero তাঁদের Splendor ক্যাটাগরির এই মডেলটিতে এর আগেও ডিজাইন ও ইঞ্জিনের একাধিক পরিবর্তন এনেছিল।

এখন শোনা যাচ্ছে, হিরো মোটরস চলতি বছরের শেষের দিকে কমিউটার বাইক Hero Super Splendor 2024 এডিশনটিকে একাধিক পরিবর্তনের সঙ্গে লঞ্চ করতে চলেছে। তাঁদের এই নতুন এডিশনে অ্যাডভান্সড টেকনোলজির সাথে উন্নতি ফিচারের বিশেষ আকর্ষণ দেখা যাবে। চলুন দেখে নেওয়া যাক, নতুন মডেলটিতে কি কি বৈশিষ্ট্য উপলব্ধ। 

Hero Super Splendor 2024 Specifications

Hero Super Splendor 2024 নতুন মডেলটিতে থাকছে রাইডিং মোড, নেভিগেশন এবং মোবাইল কানেক্টিভিটি। এছাড়াও ফুয়েল গেজ, USB মোবাইল চার্জার, স্ট্যাণ্ড ইণ্ডিকেটর, ডিজিটাল অডোমিটার, স্পীডোমিটার, ট্রীপমিটার, এবং টোকোমিটারসহ ইঞ্জিন অফ-অনের বাটনের মতো একাধিক ফিচার থাকতে পারে। 

Hero Splendor 2024 Engine

এই নতুন আপগ্রেডের বাইকে 124.7 CC-র এয়ার কুল্ড ইঞ্জিন থাকবে। যেটি 7500 rpm এ 10.8 bhp পাওয়ার জেনারেট করবে। সামনের টায়ারে ডিস্ক এবং পেছনের টায়ারে ড্রাম ব্রেক সেফটি সুনিশ্চিত করবে।

Hero Super Splendor 2024 এর কালার ও দাম 

মাইলেজ স্পেশাল এই বাইকে 12 লিটারের ফুয়েল ট্যাঙ্ক পাওয়া যাবে। যা 55 kmpl মাইলেজ দেবে। কোম্পানি এই মডেলটির জন্য মোট 4টি ভ্যারিয়েন্ট উপলন্ধ করতে চলেছে। যেগুলির প্রারম্ভিক মূল্য 85000 টাকা হতে পারে বলে মনে করা হচ্ছে। 

Scroll to Top

AdBlocker Detected!

https://mynewsmedia.co/wp-content/uploads/2023/01/AdBlock-Detected.png

Dear visitor, it seems that you are using an adblocker please take a moment to disable your AdBlocker it helps us pay our publishers and continue to provide free content for everyone.

Please note that the Brave browser is not supported on our website. We kindly request you to open our website using a different browser to ensure the best browsing experience.

Thank you for your understanding and cooperation.

Once, You're Done?