আইফোনের ফিচার নিয়ে ভারতে Infinix Note 30 5G লঞ্চ হল, স্পেসিফিকেশন, অফার এবং দাম দেখুন

ইনফিনিক্স কম দামের দুর্দান্ত স্পেসিফিকেশন অফার জন্য ভারতে ইতিমধ্যেই বহুল জনপ্রিয়তা অর্জন করেছে। ব্র্যান্ডটি মাত্র কয়েকদিন আগে গ্লোবাল মার্কেটে বাজেট মূল্যের Infinix Note 30 5G লঞ্চ করেছিল। অবশেষে আজ সেই বাজেট রেঞ্জের অধিক আলোচিত স্মার্টফোনটি ভারতে প্রকাশ পেলো।

ফিচারের কথা বললে, সদ্য প্রকাশিত হ্যান্ডসেটে পাঞ্চ-হোল কাটআউট যুক্ত ডিসপ্লে, JBL-এ অন্তর্নির্মিত ডুয়াল স্টেরিও স্পিকার, রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেন্সর রয়েছে। এছাড়াও ডিভাইসটি Dimensity 6080 প্রসেসর এবং Android 13 OS এ পাওয়া যাবে। ডিভাইসটি সর্বোচ্চ 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজে দেখা যাবে, তবে চাইলে এক্সপান্ডেবেল মেমোরির সাহায্যে স্টোরেজ ক্যাপাসিটি 128 GB থেকে 2 TB পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে। 

Infinix Note 30 5G Indian Price and Offer

হ্যান্ডসেটটি ভারতে দুটি স্টোরেজ কনফিগারেশন এবং তিনটি রংয়ের বিকল্প উপলব্ধ: কমলা, কালো এবং নীল। অফিসিয়াল রিপোর্ট অনুসারে, 4GB + 128GB স্টোরেজ যুক্ত Infinix Note 30 5G স্মার্টফোনের মূল্য 14,999 টাকা এবং উচ্চতর 8GB RAM + 256GB স্টোরেজ কনফিগারেশনের মূল্য 15,999 টাকা ধার্য করা হয়েছে। তবে যে সমস্ত গ্রাহক Axis ব্যাংকের ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করবে, তারা ইনস্ট্যান্ট 1000 টাকার ছাড় পাবে। 

Infinix Note 30 5G Specifications

Infinix Note 30 5G স্মার্টফোনে 6.78 ইঞ্চির বড় ফুল এইচডি প্লাস, 1080×2460 পিক্সেল রিজোলিউশন IPS LCD ডিসপ্লে প্যানেলের সাথে এসেছে। যা, 396ppi পিক্সেল ডেনসিটি, 84.81% স্কিন টু বডি রেসিও, 580nits পিক ব্রাইটনেস  এবং 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে।  ডিসপ্লের বাঁদিকে ফ্রন্ট ক্যামেরার জন্য পাঞ্চ হোল কাট-আউট দেখা যাবে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, Infinix Note 30 5G স্মার্টফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটাপ লক্ষ্য করা যায়। যার মধ্যে f/1.75 অ্যাপারচার সহ 108MP এর ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি ক্যামেরা সেন্সর লেন্স অবস্থান করছে। প্রধান ক্যামেরার সঙ্গে যুক্ত রয়েছে f/2.4 অ্যাপারচার সহ ডেপ্থ ক্যামেরা সেন্সর লেন্স এবং এলইডি ফ্ল্যাশ সহ 0.08 MP এর ক্যামেরা লেন্স। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফ্রন্ট ক্যামেরা হিসেবে f/2.0 অ্যাপারচার এবং ডুয়াল ফ্ল্যাশ সহ 16 MP এর Wide Angle লেন্স অফার করা হয়। 

Infinix Note 30 5G স্মার্টফোনটি MediaTek Dimensity 6080 অক্টা-কোর প্রসেসর এবং Mali-G57 MC2 জিপিইউ দ্বারা চালিত। যা,সর্বোচ্চ LPDDR4X RAM এবং UFS 2.2 স্টোরেজের সঙ্গে যুক্ত রয়েছে। উন্নত পারফরমেন্সের জন্য Infinix Note 30 5G স্মার্টফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক সংস্থার নিজস্ব XOS ইউজার ইন্টারফেসে রান হয়। সিকিউরিটির জন্য হ্যান্ডসেটটিতে রয়েছে সাইট মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। 

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Note 30 5G স্মার্টফোনটিতে 5000 mAh এর শক্তিশালী Li-Polymer ব্যাটারি ইউনিট অফার করা হয়েছে। যা, 45W ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করে। কোম্পানির দাবি ডিভাইসটি 30 মিনিটে 0% থেকে 75% পর্যন্ত চার্জিং হতে সক্ষম। এবং ডিভাইসটিতে আইফোনের মতো রিভাস চার্জিং ফিচার অফার করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

AdBlocker Detected!

https://mynewsmedia.co/wp-content/uploads/2023/01/AdBlock-Detected.png

Dear visitor, it seems that you are using an adblocker please take a moment to disable your AdBlocker it helps us pay our publishers and continue to provide free content for everyone.

Please note that the Brave browser is not supported on our website. We kindly request you to open our website using a different browser to ensure the best browsing experience.

Thank you for your understanding and cooperation.

Once, You're Done?