গেমিং ফোনের সংজ্ঞা বদলে দিতে বাজারে আসছে iQOO Neo 7 Pro, ৪ই জুলাই লঞ্চ 

আগামী 4ই জুলাই ভারত সহ বিশ্ববাজার কাপাতে লঞ্চ হতে চলেছে এই সময়ের বহুল প্রত্যাশিত স্মার্টফোন iQOO Neo 7 Pro. স্পেশালভাবে ডিভাইসটিতে ইন্ডিপেন্ডেন্ট গেমিং চিপ এবং Qualcomm Snapdragon 8 plus gen 1 চিপসেট দ্বারা সজ্জিত। পূর্বসূরীর মত আইকুর আসন্ন হ্যান্ডসেটটিও অ্যামাজনের মাধ্যমে বিক্রয় করা হচ্ছে। ইতিমধ্যেই ই-কমার্স ওয়েবসাইটটিতে iQOO Neo 7 Pro হ্যান্ডসেটটির জন্য একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। যেখান থেকে ডিভাইসটির স্পিসিফিকেশন লঞ্চের তারিখ সহ একাধিক গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে। 

অ্যামাজনে iQOO Neo 7 Pro র মাইক্রোসাইট লাইভ

iQOO Neo 7 Pro শীঘ্রই বাজারে আসতে চলেছে। স্মার্টফোনটির উপর একটি মাইক্রোসাইট লাইভ করার কারণে, হ্যান্ডসেটটির বেশ কিছু বৈশিষ্ট্য সামনে উঠে এসেছে। 

  • এই নেক্সট লেভেল গেমিং ফোনটির ফ্রেম রেটস 90 অথবা 120FPS স্থির করা হয়েছে।
  • খুব শক্তিশালী প্রসেসরের কারণে আল্ট্রা হাই গ্রাপিক্স সেটিংয়ে কন্টিনিউ গেম খেললেও ডিভাইসে কোন ধরণের ল্যাগ প্রবলেম দেখা যাবে না।
  • একটানা তিন ঘন্টা COD এবং BGMI এর গেম খেললেও, এই সেগমেন্টে কোন
  • ধরনের ফ্রেম ড্রপ দেখতে পাবেন না। একটানা 90FPS বজায় থাকবে।

iQOO Neo 7 Pro কিনলে 10,000 টাকা পাওয়ার সুযোগ 

রিপোর্ট অনুসারে, iQOO Neo 7 Pro স্মাiর্টফোনের উপরে কোম্পানি দুর্দান্ত একটি অফার দিয়েছে। যে সমস্ত গ্রাহক ই-কমার্স ওয়েবসাইট amazon এ ফোনটির নাম লিখে সার্চ করবে, তাদের মধ্যে কয়েকজন লাকি কাস্টমার 10,000 টাকার Amazon Pay ব্যালেন্স জেতার সুযোগ পাবে। 

iQOO Neo 7 Pro র সম্ভাব্য স্পেসিফিকেশন

iQOO Neo 7 Pro স্মার্টফোনে ৬.৭৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস রিজোলিউশন Samsung E5 AMOLED ডিসপ্লে প্যানেল লক্ষ্য করা যায়। যা, 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। অতিরিক্ত অসুবিধা ও নিরাপত্তার জন্য iQOO Neo 7 Pro স্মার্টফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করা হয়েছে।

হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। রয়েছে OIS সহ 50MP রিয়ার ক্যামেরা লেন্স, মেইন ক্যামেরাকে সাপোর্ট করার জন্য ৮ মেগাপিক্সেল আল্ট্রা হোয়াইট সেন্সর এবং একটি 2 মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা সেন্সর লেন্স অবস্থান করছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য 16MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা সেন্সর লেন্স।

iQOO Neo 7 Pro স্মার্টফোনটি Qualcomm Snapdragon 8 plus gen 1 চিপসেট এবং Adreno 730 GPU দ্বারা চালিত। যার সঙ্গে সর্বোচ্চ 12জীবী RAM এবং 256GB UFS 3.1 স্টোরেজের সঙ্গে। রিপোর্ট অনুসারে, ডিভাইসটিতে ultimate গেমিং অভিজ্ঞতার জন্য IG চিপসেট নামে একটি একটি ইন্ডিপেন্ডেন্ট গেমিং চিপ অফার করা হয়েছে।

উন্নত পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম Funtouch 13 ইউজার ইন্টারফেসে প্রিলোডেড থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে 120W ফার্স্ট চার্জিং সমর্থিত 5000mAh এর শক্তিশালী ব্যাটারী ইউনিট অফার করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

AdBlocker Detected!

https://mynewsmedia.co/wp-content/uploads/2023/01/AdBlock-Detected.png

Dear visitor, it seems that you are using an adblocker please take a moment to disable your AdBlocker it helps us pay our publishers and continue to provide free content for everyone.

Please note that the Brave browser is not supported on our website. We kindly request you to open our website using a different browser to ensure the best browsing experience.

Thank you for your understanding and cooperation.

Once, You're Done?