OnePlus Nord N30 5G ফোন 108MP ক্যামেরা ও 16GB RAM সহ আসছে, আরো তথ্য ফাঁস করলো Geekbench

ওয়ানপ্লাস বর্তমানে OnePlus Nord N30 5G স্মার্টফোনটির উপরে কাজ করছে। সম্প্রতি ডিভাইসটিকে বেঞ্চমার্কিং প্লাটফর্ম গীকবেঞ্চে স্পট করা গেলো। Snapdragon 695 SoC চিপসেট দ্বারা সজ্জিত ডিভাইসটির উন্নত পারফরম্যান্সের জন্য Android 13 ভিত্তিক অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। কানাঘুসো শোনা যায়, কোম্পানি ডিভাইসটিকে OnePlus Nord CE 3 Lite এর রিব্র্যান্ড সংস্করণ হিসেবে মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বপ্রথম আত্মপ্রকাশ করবে। আর কথা না বাড়িয়ে চলুন, ডিভাইসটি সম্পর্কে বিস্তারিত জানা যাক। 

Geekbench-এ উপস্থিত হয়েছে

মাত্র কয়েকদিন আগে FCC সার্টিফিকেট পাওয়ার পর, বর্তমানে OnePlus Nord N30 5G ডিভাইসটিকে CPH2513 মডেল নম্বর সহ Geekbench সার্টিফিকেশন প্লাটফর্ম থেকে দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে গ্রীন সার্টিফিকেট পেয়েছে। যেখানে ডিভাইসটি সিঙ্গেল কোর সেগমেন্টে 888 ও ডাবল কোর রাউন্ডে 2076 স্কোর অর্জন করতে সক্ষম হয়েছে।

Geekbench প্লাটফর্মের মাধ্যমে আমরা জানতে পারি যে, Nord N30 5G স্মার্টফোনটি Snapdragon 695 SoC চিপসেট দ্বারা চালিত। প্রসেসরের সঙ্গে সর্বোচ্চ 8 জিবি RAM অফার করা হয়। অপারেটিং সিস্টেম হিসেবে ডিভাইসটিতে এন্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম OxygenOS ব্যবহার করা হয়েছে। 

OnePlus Nord N30 5G Specifications

OnePlus Nord N30 5G স্মার্টফোনে ফ্রন্ট ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট সহ 6.72-ইঞ্চির FHD+ রেজোলিউশন IPS LCD ডিসপ্লে প্যানেল লক্ষ্য করা যায়। যেটা 1080 X 2400 পিক্সেল রেজোলিউশন, 240Hz টাচ স্যাম্পলিং রেট, 120Hz রিফ্রেশ রেট এবং 680nits পর্যন্ত নিটস ব্রাইটনেসের সাথে আসে। ডিসপ্লেটিকে প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস অফার করা হয়।

আলোচ্য ডিভাইসটি রিয়ার প্যানেলে 108MP Samsung HM6 প্রাথমিক সেন্সর লেন্স সমর্থীত ট্রিপল ক্যামেরা সেটআপ লক্ষ্য করা যায়। প্রাইমারি ক্যামেরার সাথে রয়েছে একটি 2MP ম্যাক্রো লেন্স এবং একটি 2MP ইন ডেপ্থ সেন্সর। সাথে রয়েছে f/1.75 অ্যাপারচার এবং LED ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও কলিং এর জন্য রয়েছে 16MP এর স্ন্যাপার লেন্স।

Qualcomm Snapdragon 695 SoC চালিত ডিভাইসটিতে উন্নত পারফরম্যান্সের জন্য গ্রাফিক্স হিসেবে Adreno 619 GPU অফার করা হয়। প্রসেসরের সঙ্গে সর্বোচ্চ  8GB LPDDR4x RAM এবং 128GB/256GB UFS 2.2 স্টোরেজ লক্ষ্য করা যায়। এবং প্রয়োজনে আরো 8GB RAM যুক্ত করা যেতে পারে। 

পাওয়ার জেনারেটের জন্য স্মার্টফোনটিতে 5,000mAh এর শক্তিশালী ব্যাটারি ইউনিট অফার করা হয়। যা 67W SUPERVOOC ফার্স্ট চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটি হিসেবে ডিভাইসটিতে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, 5G, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, ব্লুটুথ, একটি 3.5 মিমি হেডফোন জ্যাক, জিপিএস সহ একাধিক গুরুত্বপূর্ণ ফিচার যুক্ত করা হয়েছে। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

AdBlocker Detected!

https://mynewsmedia.co/wp-content/uploads/2023/01/AdBlock-Detected.png

Dear visitor, it seems that you are using an adblocker please take a moment to disable your AdBlocker it helps us pay our publishers and continue to provide free content for everyone.

Please note that the Brave browser is not supported on our website. We kindly request you to open our website using a different browser to ensure the best browsing experience.

Thank you for your understanding and cooperation.

Once, You're Done?