Oppo A78 4G লঞ্চের দোরগোড়ায়, সস্তায় শক্তিশালী প্রসেসর সহ থাকছে গুচ্ছের ফিচার  

Oppo বর্তমানে Oppo A78 4g স্মার্টফোনের উপর কাজ করছে। কোম্পানিটি ইতিমধ্যেই ভারতীয় মার্কেটে Oppo A78 5G লঞ্চ করেছে। আর, এখন Oppo A78 এর 4g মডেলটিকে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। 5G স্মার্টফোনটি Dimensity 700 SoC, 90Hz রিফ্রেশ রেট,  50MP প্রাথমিক সেন্সরের মতো গুরুত্বপূর্ণ ফিচার্স দ্বারা সজ্জিত। ডিভাইসটিকে বর্তমানে ভারতীয় সার্টিফিকেশন সাইট IMDA তে স্পট করা গেলো। যা, শীগ্রই সম্ভাব্য লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। 

Oppo A78 4g স্মার্টফোন IMDA এ সাইটে স্পট হল 

সম্প্রতি Oppo A78 4g হ্যান্ডসেটটি ভারতীয় সার্টিফিকেশন সাইট IMDA এ তে CPH2565 মডেল নম্বরের সাথে উপস্থিত হয়েছে। সার্টিফিকেশন সাইটে উপস্থিত হওয়ার কারণে জানা যায় যে, ডিভাইসটি LTE, WCDMA, Wi-Fi, Bluetooth, GPS এবং NFC সমর্থন করবে। 

আলোচ্য ডিভাইসটিতে সম্ভবত 5g র তুলনায় কোয়ালিটি ডিসপ্লে এবং শক্তিশালী প্রসেসর অফার করা হয়েছে। রিপোর্টে জানানো হয়েছে,  Oppo A78 4G স্মার্টফোনটি 5g-র থেকে অনেকটাই সস্তায় আত্মপ্রকাশ করতে চলেছে। এবং ডিভাইসটির ভারতীয় বাজারে পা রাখতে আর খুব বেশি দেরি নেই।

Oppo A78 5g স্মার্টফোনটি Amazon এ Rs. 18,999 টাকায় তালিকাবদ্ধ হয়েছে। কোয়ালিটি ও ফিচার্সের দিক থেকে দেখতে গেলে এই প্রাইস রেঞ্জের অন্যান্য কোম্পানির ফোনের তুলনায় Oppo A78 5G অনেকটাই নিন্ম মানের। আর এই কারনেই, ব্রান্ডটি Oppo A78 4g হ্যান্ডসেটটিকে বাজারে আনার পরিকল্পনা করছে।

Oppo A78 5g Specifications 

আসন্ন হ্যান্ডসেটটি যেহেতু কেবলমাত্র Oppo A78 এর একটি আলাদা ভেরিয়েন্ট হিসেবে মার্কেটে আসছে। সেহেতু, Oppo A78 4g র স্পেসিফিকেশন এবং ফিচার অনেকটাই Oppo A78 5g স্মার্টফোনের মতো থাকবে বলে আশা করা হচ্ছে।

Oppo A78 5g স্মার্টফোনে 6.56-ইঞ্চির বড়ো HD+ LCD ডিসপ্লে প্যানেল অবস্থান করছে, যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। হ্যান্ডসেটটির রিয়ার প্যানেলে 50MP প্রাথমিক সেন্সর সমর্থিত ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যায়। মেইন ক্যামেরাকে সাপোর্ট করার জন্য থাকছে একটি 2MP এর ডেপ্থ সেন্সর লেন্স। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ডিভাইসটিতে 8MP ক্যামেরা সেন্সর লেন্স অফার করা হয়।

স্মার্টফোনটি MediaTek Dimensity 700 চিপসেট এবং 8 GB LPDDR4x RAM দ্বারা চালিত। উন্নত পারফরমেন্সের জন্য ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক সংস্থার কাস্টম ColorOS 13 ইউজার ইন্টারফেসে প্রিলোডেড রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে 5,000mAh এর শক্তিশালী ব্যাটারী ইউনিট। যা, 33W ফাস্ট চার্জিং সমর্থন করে।

2 thoughts on “Oppo A78 4G লঞ্চের দোরগোড়ায়, সস্তায় শক্তিশালী প্রসেসর সহ থাকছে গুচ্ছের ফিচার  ”

  1. You really make it appear so easy with your presentation but I find this topic to be actually something which I think I would by no means understand. It seems too complex and very huge for me. I’m looking ahead in your next put up, I will try to get the grasp of it!

  2. This web site is mostly a stroll-by way of for all of the information you wished about this and didn’t know who to ask. Glimpse here, and also you’ll undoubtedly uncover it.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

AdBlocker Detected!

https://mynewsmedia.co/wp-content/uploads/2023/01/AdBlock-Detected.png

Dear visitor, it seems that you are using an adblocker please take a moment to disable your AdBlocker it helps us pay our publishers and continue to provide free content for everyone.

Please note that the Brave browser is not supported on our website. We kindly request you to open our website using a different browser to ensure the best browsing experience.

Thank you for your understanding and cooperation.

Once, You're Done?