বাজেট কম কিন্তূ, ইলেকট্রিক স্কুটার নেওয়ার কথা ভাবছেন? দেখে নিন এই পাঁচটি সেরা বিকল্প  

Best Electric Scooters: ভারতবর্ষের নাগরিকদের মধ্যে ইলেকট্রিক স্কুটারের চাহিদা ক্রমশ বৃদ্ধি পেয়েই চলেছে। চাহিদা বাড়ার সাথে সাথে বাড়ছে বিক্রির পরিমাণ। এই চাহিদার কথা মাথা রেখে একাধিক বড় বড় টু-হুইলার কোম্পানি খুবই কম দামে দুর্দান্ত ফিচারের বৈদ্যুতিক স্কুটার বাজারে নিয়ে আসছে। যে স্কুটার গুলি দামি কম অথচ মানে ভালো। সাথে সাথে দিচ্ছে লং রেঞ্জ।  যে বৈশিষ্ট্যটি অধিকাংশ গ্রাহকদের মন এক প্রকার জয় করে নিয়েছে।

আজ আমরা আপনাদের সাথে এমন পাঁচটি স্কুটার নিয়ে আলোচনা করতে চলেছি, যেগুলির দাম কম অথচ দুর্দান্ত মাইলেজ দিতে সক্ষম। যেগুলি একবার চার্জ দিলে 150 থেকে 220 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম। সাথে সাথে স্কুটার গুলিতে রয়েছে বাইক এবং চার চাকা গাড়ি গুলোর মত উন্নত ফিচার। আর কথা না বাড়িয়ে চলুন বাজেট রেঞ্জের পাঁচটি সেরা স্কুটারের বিকল্প দেখে নেওয়া যাক।

Ola S1

ইলেকট্রিক স্কুটার এ জগতে Ola S1 অন্যতম জনপ্রিয় একটি নাম। যারা জানেন না তাদের জন্য জানিয়ে রাখি স্কুটারটি ARAI দ্বারা সার্টিফাইড। যারা, স্কুটারটির 181KM রেঞ্জ অফার করে। ভারতে এই ইলেকট্রিক স্কুটারটির প্রারম্ভিক মূল্য 1,39,999 টাকা।

Simple One

মাইলেজের জন্য অন্যতম জনপ্রিয় একটি স্কুটার হল Simple One। ARAI দ্বারা সার্টিফাইড, স্কুটারটি একবার চার্জে 212KM পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম। ভারতে এই স্কুটারটির স্টার্টিং প্রাইস 1,45,000 টাকা থেকে 1,50,000 টাকার মধ্যে।

Okinawa Okhi 90

কোম্পানির সদ্য লঞ্চ হওয়া জনপ্রিয় একটি স্কুটার হল Okinawa Okhi 90। ARAI সার্টিফাইড রিপোর্ট অনুসারে, এই একটু বৈদ্যুতিক স্কুটারটি একবার চার্জে 160KM পর্যন্ত রেঞ্জ দেয়। ভারতে এই ইলেকট্রিক স্কুটারটির প্রারম্ভিক প্রাইস 1,74,524 টাকা। এবং ইলেকট্রিক স্কুটারটি চারটি কালার অপশনে উপলব্ধ।

Vida V1

ARAI রিপোর্ট অনুসারে, Vida V1 ইলেকট্রিক স্কুটারটি একবার ফুল চার্জে 165KM পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম। ভারতের স্কুটারটির প্রারম্ভিক মূল্য 1,41,746 টাকা।

Okaya F4

এই স্কুটারটি ভারতে আকর্ষণীয় ডিজাইনের জন্য অধিক জনপ্রিয়তা লাভ করেছে। ARAI রিপোর্ট অনুসারে স্কুটারটি একবার ফুল চার্জে ১৬০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম। ভারতে এই স্কুটারটির এক্স-শোরুম প্রাইস ১ লক্ষ 14 হাজার টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

AdBlocker Detected!

https://mynewsmedia.co/wp-content/uploads/2023/01/AdBlock-Detected.png

Dear visitor, it seems that you are using an adblocker please take a moment to disable your AdBlocker it helps us pay our publishers and continue to provide free content for everyone.

Please note that the Brave browser is not supported on our website. We kindly request you to open our website using a different browser to ensure the best browsing experience.

Thank you for your understanding and cooperation.

Once, You're Done?