12GB RAM ও 120Hz রিফ্রেশ রেট সহ আসছে Vivo X90S, লঞ্চের ঠিক আগেই জরুরী তথ্য ফাঁস

লঞ্চ হতে হাতেগোনা মাত্র কয়েকদিন বাকি, আর তার আগেই Vivo X90S এর মূল স্পেসিফিকেশন ফাঁস হল। বর্তমানে ভিভো কোম্পানি তাঁদের লেটেস্ট Vivo X90S স্মার্টফোনটিকে উন্মোচন করার জন্য প্রস্তুতি নিচ্ছে। রিপোর্ট অনুসারে, চলতি মাসের 26 তারিখে হ্যান্ডসেটটিকে চিনা বাজারে মুক্ত করার কথা রয়েছে। কোম্পানি এতদিন পর্যন্ত হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন গোপনে রেখেছিল। কিন্তু বর্তমানে, একজন চিনা অনলাইন শপিং সাইটের খুচরা বিক্রেতা হ্যান্ডসেটটির বিস্তারিত ইনফরমেশন ফাঁস করেছে। 

Vivo X90S কালার এবং স্টোরিজ বিকল্প ফাঁস 

ভিভোর আসন্ন এই স্মার্টফোনটিকে তিনটি স্টোরেজ অপশন এবং চারটি কালার বিকল্পে দেখতে পাওয়া যাবে। White Confession, Black, China Red and Qingyang (Cyan) কালার। রিপোর্ট অনুসারে ডিভাইসের বেস মডেলে 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ, মিড ভেরিয়েন্টে 12GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ এবং টপ-এন্ড ভেরিয়েন্টে 12GB RAM এবং 512GB ইন্টারনাল স্টোরেজ কনফিগারেশন লক্ষ্য করা যাবে। 

Vivo X90S Design 

সম্প্রতি অফিসিয়াল ভাবে ডিভাইসটির একটি ইমেজ অনলাইনে শেয়ার করা হয়েছে। যার মাধ্যমে আসন্ন হ্যান্ডসেটটির ডিজাইন সম্পর্কে বেশ কিছু ধারণা পাওয়া যায়।   

Vivo X90S স্মার্টফোনের রিয়ার প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা মডেল লক্ষ্য করা যাবে। যেখানে চারটি ক্যামেরা লেন্স রয়েছে। ক্যামেরা লেন্স গুলি ঠিক বিপরীতে একটি ডুয়েল এলইডি ফ্ল্যাশ ইউনিট রয়েছে। এই ফ্লাশ এর ঠিক নিচের দিকে অনুভূমিকভাবে “Xtreme Imagination,” দেখতে পাওয়া যাবে। সাথে দেখা যাবে বহুল প্রত্যাশিত এবং জনপ্রিয় ZEISS ব্র্যান্ডিং। 

Vivo X90S Specifications

Vivo X90S স্মার্টফোনে 6.78 ইঞ্চির HDR10+ AMOLED ডিসপ্লে অফার করা হয়েছে। যা, 20:9 অ্যাসপেক্ট রেসিও, 1260×2800 পিক্সেল রিজোলিউশন, এবং উচ্চ 120Hz রিফ্রেস রেট সাপোর্ট করে। সিকিউরিটি রিসনের জন্য হ্যান্ডসেটটিতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করা হয়েছে।

ক্যামেরা বিভাগের ক্ষেত্রে ডিভাইসটির রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেন্সর অবস্থান করছে। যার মধ্যে একটি f/1.8 অ্যাপারচার এবং OIS সমর্থিত 50MP প্রাইমারি ক্যামেরা সেন্সর লেন্স অবস্থান করছে। মেইন ক্যামেরাকে সাপোর্ট করার জন্য রয়েছে 12MP টেলিফটো এবং একটি 12MP এর আলট্রা ওয়াইড সেন্সর লেন্স। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ফন্ট ফেসিং ক্যামেরা।

Vivo X90S হ্যান্ডসেটটি 4nm টেকনোলজি সহ Mediatech Dimensity 9200+ চিপসেট এবং immortalis-G715 MC12 GPU দ্বারা চালিত। যার সাথে সর্বোচ্চ 12GB RAM এবং 512GB UFS 4.0 স্টোরেজ যুক্ত রয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক সংস্থার কাস্টম OriginOS 3 ইউজার ইন্টারফেসে চালিত হয়।

কানেক্টিভিটি অপশনের মধ্যে Wi-Fi 802, Bluetooth 5.3, USB type C পোর্ট দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপ এর জন্য ডিভাইসটিতে 120W ফাস্ট চার্জিং সমর্থিত 4810mAh ব্যাটারি ইউনিট অফার করা হয়েছে। কোম্পানির দাবি, ডিভাইসটিতে মাত্র 8 মিনিটে 0% থেকে 50% চার্জিং করতে সক্ষম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

AdBlocker Detected!

https://mynewsmedia.co/wp-content/uploads/2023/01/AdBlock-Detected.png

Dear visitor, it seems that you are using an adblocker please take a moment to disable your AdBlocker it helps us pay our publishers and continue to provide free content for everyone.

Please note that the Brave browser is not supported on our website. We kindly request you to open our website using a different browser to ensure the best browsing experience.

Thank you for your understanding and cooperation.

Once, You're Done?